শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের সভাপতি-হিয়া, সম্পাদক-যুথি

রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের সভাপতি-হিয়া, সম্পাদক-যুথি

রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের সভাপতি-হিয়া, সম্পাদক-যুথি

রাবি প্রতিনিধি: রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হিয়া মুবাশ্বিরাকে সভাপতি ও জান্নাতুল ফেরদৌস যুথিকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষনা করা হয়।

শুক্রবার বিকেল ৪ টায় ভার্চুয়াল সভায় গঠিত এ কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ আাতিয়া তাহমিদা (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট), সহ-সভাপতি ২ (খায়ের আল মাজিদ), যুগ্ম সাধারণ সম্পাদক-১ ফরহাদ হোসেন (ফলিত গণিত), যুগ্ম সাধারণ সম্পাদক-২ শাহিনুর খালিদ (গণযোগাযোগ ও সাংবাদিকতা), কোষাধ্যক্ষ তামিম আল নূর (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট) সহ-কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম (ইতিহাস) সাংগঠনিক সম্পাদক ফুয়াদ পাবলো (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট) সহ সাংগঠনিক সম্পাদক এম এফ রাব্বী (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট) জনসংযোগ সম্পাদক তানভীর আহমেদ (ইতিহাস)। এছাড়া দপ্তর সম্পাদক সারোয়ার সজীব (ইতিহাস), প্রকাশনা সম্পাদক জুলিয়া আক্তার মিশু , সহশিক্ষাক্রম সম্পাদক নেওয়াজ শরীফ (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট), পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক শামস আল গালিব (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট) , সহ-পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক আয়েশা হুমায়রা এশা (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট), গবেষণা সম্পাদক সুমাইয়া আক্তার (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট), শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মনিসা আক্তার মিম (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট), কার্যনির্বাহী সদস্য ইমন চাকমা (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট)।

অন্যদিকে, ক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন, ইতিহাস বিভাগের অধ্যাপক আবুল কাশেম, ফার্মাসি বিভাগের অধ্যাপক মীর ইমাম ইবনে ওয়াহেদ, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের অধ্যাপক রুবাইয়্যাত জাহান, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের সহকারী অধ্যাপক গৗতম রায়, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের মাস্টার্সের শিক্ষার্থী খুর্শিদ রাজীব ও ফাবাশ্বির হক। আহ্বায়ক খুর্শিদ রাজীবের সঞ্চালনায় ভার্চুয়াল সভায় ক্লাবের উপদেষ্টাগণ বিভিন্ন দিক নির্দেশনা দেন। এসময় এডুকেশন ক্লাব সদস্যরা উক্ত সভায় অংশ নেন।

উল্লেখ্য, দেশের শিক্ষা খাতে ইতিবাচক পরিবর্তনের ব্রত নিয়ে এডুকেশন, ইনোভেশন, রিসার্চ এই তিন মোটোকে সামনে ২০১৯ সালের যাত্রা শুরু করে শিক্ষা নিয়ে কাজ করা দেশের প্রথম সংগঠন রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাব।

মতিহার বার্তা ডট কম: ০৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply